প্রকাশিত : ১০ জুন, ২০২২ ২১:০৭

আক্কেলপুরে মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ, তিন যুবক আটক

আক্কেলপুর(জয়পুরহাট) প্রতিনিধি:
আক্কেলপুরে মাদ্রাসা ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ, তিন যুবক আটক
জয়পুরহাটের আক্কেলপুরে ১৭ বছর বয়সী এক মাদ্রাসার ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নে ঘটেছে। এ ঘটনায় ছাত্রীটির বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ১৭ বছর বয়সী ওই মাদ্রাসা ছাত্রী উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের বাসিন্দা।
 
আটককৃত তিন জনের মধ্যে দুইজন পাশ্ববর্তী ক্ষেতলাল উপজেলার গোড়াইল ইউনিয়নের গোতাহাট শহর গ্রামের হবিবুর রহমানের ছেলে মাহবুব রহমান (২১) এবং ওই গ্রামের হযরত আলীর ছেলে অনিছুর রহমান (২২)। অপর একজন আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের আলী মামুদপুর গ্রামের লাকু মিয়ার ছেলে ভ্যান চালক সালেক (২৪)।
 
থানা পুলিশ  ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। বিদায় অনুষ্ঠান থেকে মেয়েটি নিখোঁজ হয়। পরে উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের পালশা গ্রামের একটি পাটক্ষেতে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণকালে স্থানীয়রা আটক করে ইউপি সদস্যকে খবর দিলে ইউনিয়ন পরিষদে এনে তাদের থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।
 
থানায় এসে জানা যায়, ভ্যান চালক সালেক তাকে ফুসলিয়ে ভ্যানে করে প্রথমে পাশর্^বর্তী ক্ষেতলাল উপজেলার আছরাঙ্গা দিঘীতে নিয়ে যায়। সেখান থেকে ভ্যানচালক আরো দুই সহযোগীকে নিয়ে আক্কেলপুর উপজেলার পালশা গ্রামের একটি পাটক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা তাদের হাতে নাতে আটক হয়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন।
 
মাদ্রাসা ছাত্রীর পিতা বলেন, ‘আমার মেয়ের মানসিক সমস্যা রয়েছে। আমি মেয়েকে সাথে নিয়ে মাদ্রাসার বিদায় অনুষ্ঠানে দিয়ে আসি। সেখান থেকে আমার মেয়ে নিখোজ হয়। পরে খবর পেয়ে থানায় এসে মেয়ে মুখে সব ঘটনা জেনেছি’।
 
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং অভিযুক্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে’।
উপরে