প্রকাশিত : ১১ জুন, ২০২২ ২২:২৩

বিএনপি চোরাপথে এসে দল গঠন করেছে: রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি
বিএনপি চোরাপথে এসে দল গঠন করেছে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বিএনপির দেশকে নিয়ে কোন ভাবনা নেই। তারা আওয়ামীলীগের বিরোধীতা ছাড়া, সরকারের বিরুদ্ধে কথা বলা ছাড়া তাদের নিজস্ব কোন কর্মসূচি নাই। বিএনপি অন্ধকার পথে, চোরাই পথে বঙ্গবন্ধুকে হত্যা করার পর জিয়াউর রহমান ক্ষমতায় আসার পরে দল গঠন করেছে। একই ভাবে এরশাদ দল গঠন করেছে। যারা আজকে প্রতিদ্বন্দ্বীতার দাবীদার আওয়ামীলীগের প্রতিদ্বন্ধী হিসেবে যারা আজকে মাঠে নির্বাচন করবে তাদের অতীত ও ঐতিহ্য আপনারা লক্ষ করে দেখুন। যেখানে তাদের কোন কর্মসূচি নেই। ক্ষমতায় আসার পরে তারা কি করেছিলো, তারা দুর্নীতিকে ছড়িয়ে দিয়েছিলো।

তিনি শনিবার দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পঞ্চগড়-সান্তাহার রুটে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামী ২৩ সালের জুন মাসে ইন্শাআল্লাহ আমরা পঞ্চগড় থেকে কক্সবাজার ট্রেনেই যেতে পারবো। আমরা উন্নয়নের ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছি। রেলকে নিয়েও আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। বিভিন্ন ভাবে একটি ভারসাম্য পূর্ণ যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলাসহ রেলকে একটি শক্তিশালী যোগাযোগ ব্যবস্থা হিসেবে তৈরি করার লক্ষে সকল পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এবারো যে বাজেট প্রস্তাব করা হয়েছে, সেখানেও প্রায় ১৮ হাজার কোটি টাকা পঞ্চম সিরিয়ালে পঞ্চমতম অবস্থানে আছে রেল।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদারের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পঞ্চগগের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল হাসান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম প্রমূখ।

পরে মন্ত্রী পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ফিতা কেটে, হুইসেল বাজিয়ে ও পতাকা উড়িয়ে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের শুভ উদ্ধোধন করেন। পরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে নবনির্মিত গেট ও এ্যাপ্রোচ রোড উদ্বোধনও করেন তিনি।

 

উপরে