প্রকাশিত : ১৩ জুন, ২০২২ ১৪:১৭

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

অনলাইন ডেস্ক
রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

রাজশাহী রেঞ্জের ৮টি জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে বগুড়া জেলা পুলিশ।

সোমবার (১৩ জুন) রাজশাহী রেঞ্জ অফিসে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হওয়ায় বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীকে ক্রেস্ট প্রদান করে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন।

গত বছরের আগস্ট মাসে সুদীপ কুমার চক্রবর্তী বগুড়া জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

জনবান্ধবমূলক কার্যক্রমে নিরন্তর দায়িত্ব পালনের ধারাবাহিকতায় চলতি বছরের মে মাসসহ ১০ মাসে ৬ বার জেলা পুলিশ, বগুড়া রেঞ্জে শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি লাভ করেছে।

বগুড়ার পুলিশ সুপার বলেন, রাজশাহী রেঞ্জের মধ্যে জেলা পুলিশ, বগুড়া'র শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হয়েছে শুধুমাত্র গর্বিত ও অদম্য পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, কর্মস্পৃহা, আন্তরিকতা, নিষ্ঠা, দায়বদ্ধতা ও দৃঢ় মানসিকতার কারণে। জনবান্ধব পুলিশি ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়ার গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

উপরে