প্রকাশিত : ১৪ জুন, ২০২২ ২২:০৫

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় পিতার মৃত্যু, ছেলে গুরুত্বর আহত

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় পিতার মৃত্যু, ছেলে গুরুত্বর আহত

পঞ্চগড়ে মালবাহী ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী জহিরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে এনামুল হক গুরুত্বর আহত হয়েছেন। নিহত জহিরুলের বাড়ি তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউপির লোহাকাচি গ্রামে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে এনামুল হক মোটর সাইকেলে করে তার বাবা জহিরুল ইসলামকে নিয়ে ডাক্তার দেখানোর জন্য ঠাকুরগাঁয়ে যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে পঞ্চগড় পৌর এলাকার তেলীপাড়া ট্রাক টার্মিনালের সামনে পৌছলে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে পঞ্চগড়গামী একটি মালবাহী ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে এনামুল ও তার বাবা জহিরুল ইসলাম মহাসড়কে ছিটকে পড়েন। পরে ট্রাকটির চাকা বাবা জহিরুল ইসলামের মাথার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা এনামুলকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় বিক্ষুব্ধ জনগন রাস্তায় গাছ ফেলে দুই ঘন্টা পঞ্চগড়-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। ঘটনার পরই ট্রাকের চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুজ্জোহা সরকার জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ দায়ের করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। 

 

উপরে