প্রকাশিত : ১৬ জুন, ২০২২ ১৭:৪৪

কিশোরগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ‘উপজেলা সমাবেশ’ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
কিশোরগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ‘উপজেলা সমাবেশ’ অনুষ্ঠিত

নীলফামারীর কিশোরগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ‘উপজেলা সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে এ সমাবেশ হয়।

উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নীলফামারীর জেলা কমান্ডার হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ আবুল কালাম বারী পাইলট, অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্মকর্তা মায়া বেগম, এসআই আব্দুর রশিদ।

এ সমাবেশে উপজেলার সকল আনসার ও গ্রাম বাহিনীর সদস্যগণ, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। ভাল কাজের স্বীকৃতি স্বরুপ আনসার ও গ্রাম বাহিনীর ৪ জন সদস্যকে সমাবেশে বাইসাইকেল উপহার দেয়া হয়। সমাবেশে বক্তারা বলেন- এ উপজেলায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক শাখা স্থাপনের দাবি জানান। আনসার সদস্যরা নিজস্ব অফিস স্থাপন, নির্বাচন সময়ে দায়িত্বে থাকার জন্য সম্মানি বৃদ্ধির দাবী জানান এ সমাবেশে।#  

 

উপরে