প্রকাশিত : ১৮ জুন, ২০২২ ১৫:৫৭

আত্রাইয়ে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোর নিহত

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:
আত্রাইয়ে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোর নিহত

নওগাঁর আত্রাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোর নিহত হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার থাঔপাড়া নওগাঁ-নাটোর মহাসড়ক সংলগ্ন ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব (১৭) এবং নাটোরের আব্দুলপুর লালপুর গ্রামের আমিরের ছেলে শুভ (১৭)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুভ উপজেলার সাহেবগঞ্জ সরদার পাড়া নানার বাড়িতে এসেছিলেন। সন্ধ্যার পর তারা মোটরসাইকেল নিয়ে বেড়ানোর উদ্দেশ্যে বেড় হয়। এসময় উপজেলার থাঐপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের পিলারের তারা সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলে থাকা দুইজন ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভর মৃত্যু হয়। আর রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে সেখানে নিযয়ে যাওয়ার পথে বাগমারা এলাকায় তারও মৃত্যু হয়।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহত শুভর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও রাকিবের লাশও আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও ওসি জানান। 

উপরে