প্রকাশিত : ১৯ জুন, ২০২২ ২১:১৫

সাংবাদিক লিটনের মাতার মত্যুতে প্রেসক্লাব ও বিইউজের নেতৃবৃন্দের শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি
সাংবাদিক লিটনের মাতার মত্যুতে প্রেসক্লাব ও বিইউজের নেতৃবৃন্দের শোক প্রকাশ

বগুড়া প্রেসক্লাব ও বাগুড়া সাংবাদিক ইউনিয়নের সদস্য ও এশিয়ান টিভি বগুড়ার স্টাফ রিপোর্টার শামছুল আলম লিটনের মা শিরিনা হক আজ রবিবার দুপুরে তাঁর নিজ বাসভবন নারুলীতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি... রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। ক্লোন ক্যান্সারসহ বার্ধক্যজনিত জটিলতায় তিনি নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১ মেয়ে ও দুই ছেলে, নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ মাগরিব তাঁরা জানাযা নামাজ নারুলী জামে মসজিদে অনুষ্ঠিত হবে। বাদ এশা ভাইপাগলা করবস্থানে তাঁকে দাফন করা হবে। 

তাঁর মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার, মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, কার্যনিবাহী পরিষদের সদস্য, আরিফ রেহমান, আবুল কালাম আজাদ ঠান্ডা, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, আব্দুল মোত্তালিব মানিক, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, চপল সাহা, তানসেন আলম, নাজমূল হুদা নাছিম ও আব্দুর রহিম গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অপর বিবৃতিতে বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফসহ নির্বাহী কমিটির সকল সদস্য লিটনের মার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

 

উপরে