প্রকাশিত : ২৪ জুন, ২০২২ ১৮:৩৯

সৈয়দপুরে বিস্কুট দেওয়ার প্রলোভন দিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে বিস্কুট দেওয়ার প্রলোভন দিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

নীলফামারীর সৈয়দপুরে বিস্কুট দেওয়ার প্রলোভন দিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে  এক শিশুকে (১২) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার বেলা দেড়টা সময় উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া অচিনেরডাঙ্গা এলাকায় ওই ধর্ষণের ঘটনাটি ঘটেছে। এ ঘটনার ধর্ষণের শিকার শিশুর বাবা মো. আলী হোসেন (৪৫) বাদী হয়ে মুদি দোকানদার লাল মিয়াকে (৩৬) আসামী করে গতকাল শুক্রবার (২৪ জুন) সৈয়দপুর থানায় একটি  ধর্ষণ মামলা দায়ের করেন। নির্যাতনের শিকার শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ। এদিকে, ঘটনার পর থেকে মামলার আসামী মুদি দোকানদার লাল মিয়া গাঢাকা দিয়েছে বলে জানা গেছে।

মামলার আরজিতে বলা হয়, উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বালাপাড়া দিনমজুর মো. আলী হোসেন (৪৫)। তাঁর মেয়ে (১২) স্থানীয় একটি  চুলের  কেশ তৈরি কারখানায় কাজ করে। ঘটনার দিন বেলা আনুমানিক দেড়টার দিকে সে কর্মস্থল থেকে চওড়া বালাপাড়ার নিজ বাড়িতে ফিরে আসে। এরপর তার মাকে জানিয়ে বিস্কুট কেনার জন্য বাড়ির পাশের অচিনেরডাঙ্গার জনৈক লাল মিয়ার মুদি দোকানে যায়। এ সময় দোকানদার লাল মিয়া ওই শিশু কন্যাটিকে বিস্কুট দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়ি ভেতরে ডেকে নেয়। তবে এ সময় তার বাড়িতে কোন লোকজন ছিলেন না। আর এ সুযোগে বাড়ি লোকজনের অনুপস্থিতিতে দোকান মালিক লাল মিয়া ওই শিশুটিকে তার বাড়ির একটি ঘরে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে বেশ কিছু সময় পরও শিশুটি বাড়িতে ফিরে না যাওয়ার তার মা তাকে খুঁজতে লাল মিয়ার দোকানে আসেন। কিন্তু এ সময় লাল মিয়ার মুদি দোকানটি বন্ধ পান শিশুটির মা। এ সময় তিনি তাঁর মেয়ের নাম ধরে তাকে ডাকতে থাকেন। মায়ের ডাক শুনে শিশু কন্যাটি লাল মিয়ার বাড়ি থেকে চিৎকার দেয়।  শিশু কন্যার চিৎকার শুনে তার মা মুদি দোকানদার লাল মিয়ার বাড়িতে ছুঁটে যান। এ সময় শিশুটি লাল মিয়াকে ঝাটকা দিয়ে তার ঘরে থেকে বের হয়ে এসে বাড়ির আঙিনায় পড়ে যায়।পরবর্তীতে বাড়িতে গিয়ে শিশুটি ঘটনার বিষয়ে তার মাকে বিস্তারিত অবগত করে। এ সময় শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তক্ষরণ বন্ধ না হওয়ার গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন।

এ অবস্থায় শুক্রবার দুপুরে শিশুর বাবা মো. আলী হোসেন বাদী হয়ে তাঁর শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে  মুদি দোকান মালিক লাল মিয়াকে আসামী করে সৈয়দপুর থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

 সৈয়দপুর থানার উপপরিদর্শক ও  উপজেলার কাশিরাম বেলপুুকুর ইউনিয়নের বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইন্দ্র মোহন রায় শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ থানায় মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নির্যাতিতা শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠনো হয়েছে। মামলার আসামীকে গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

 

 

উপরে