প্রকাশিত : ২৮ জুন, ২০২২ ২১:১৪

বগুড়ায় ডিবির পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ডিবির পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ১০ কেজি গাঁজা ও ২’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের মাদক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন কুমিল্লার কোতয়ালীর দৌলতপুর গ্রামের রাব্বী (২৩), চৌদ্দগ্রামের জামিরকোট গ্রামের সফি উল্লাহ (৪৩), বগুড়ার সোনাতলা উপজেলার মূলবাড়ী মধ্যপাড়া গ্রামের মিজানুর রহমান ওরফে ফাইন (৩০) ও মধ্যদীঘলকান্দি উত্তরপাড়া গ্রামের মিজানুর রহমান সিজু (২৪)। মঙ্গলবার বগুড়া জেলা গোয়েন্দা শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃতদের মধ্যে মঙ্গলবার সকাল ৯ টার দিকে রাব্বী ও সফিউল্লাহকে বগুড়ার শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মাদক মামলা করা হয়েছে। এর আগে আরেক অভিযানে বগুড়ার গাবতলী উপজেলার আটাপাড়া বাজার এলাকা থেকে ২’শ পিস ইয়াবাসহ মিজানুর রহমান সিজু ওরফে ফাইন ও সিজুকে গ্রেফতার করা হয়। তাদেরকে সোমবার রাত সোয়া আটটার দিকে গ্রেফতার করা হয়। এ দুজনের বিরুদ্ধে গাবতলী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ প্রসঙ্গে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ এই ৪ জনকে গ্রেফতার করা হয়। তারা সবাই মাদক ব্যবসায়ী মর্মে জানান তিনি। তিনি বলেন, জেলা পুলিশ সুপারের নেতৃত্বে ডিবির মাদকবিরোধী এই অভিযান কঠোরভাবে চলমান থাকবে।

উপরে