প্রকাশিত : ৩ জুলাই, ২০২২ ২২:২৩

ধুনট পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রেস বিজ্ঞপ্তি
ধুনট পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

বগুড়া জেলার ধুনট পৌরসভার মেয়র এজি এম বাদশার সীমাহীন দুর্নিতীর বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে ধুনট বাজার জিরো পয়েন্টে পৌরবাসীর উদ্যোগে এ কর্মসুচি পালন করা হয়। এতে সভাপতিত্ব করেন মো. ফারুক আহম্মেদ। কর্মসুচিতে বক্তব্য রাখেন আব্দুল জলিল মন্ডল, শাহীন আলম সরকার,আলী আকবর, ফজলুল হক সরকার, আব্দুর রশিদ। বক্তারা বলেন ধুনট পৌর মেয়র এজি এম বাদশা একজন দুর্নিতী পরায়ন মানুষ।

তিনি রাতের আধারে মানুষের চোখকে ফাকি দিতে নিয়ম বহির্ভুতভাবে বিনা টেন্ডারের মাধ্যমে নিজস্ব কিছু লোতের যোগসাজসে রাস্তা, ঘাট, বাজার ইজারা দিয়ে অবৈধভাবে টাকা উপার্জন করছেন।

এছাড়াও তিনি রাতের আধারে সড়ক মহাসড়কে ট্রাক, কাভার্ড ভ্যান, বালুবাহী ট্রাক, ভটভটি, লচিমন, কোচ, ইজিবাইক এবং অটো রিক্্রা থেকে অবৈধভাবে চাদা উত্তোলন করে নিজের পকেট ভারী করছেন। অবিলম্বে এসব বন্ধ করার জন্য প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানানো হয়। না হলে আরো বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে বলে বক্তারা হুশিয়ারী জানান। এসময় উপস্থিত ছিলেন ইসমাঈল হোসেন, লাল মিয়া, আহসান হাবিব পলাশ, জহুরুল ইসলাম সুজন, আব্দুল লতিফ, জয়নাল আবেদীন,হবিবর রহমান, ফারুক খান, শাওন ইসলাম, মোহাম্মাদ রাব্বি, সাব্বির, রাজু, বাশার, সৌরভ ইসলাম, খোদাবক্্র এবং আব্দুল মতিন প্রমুখ।

উপরে