প্রকাশিত : ৩ জুলাই, ২০২২ ২২:২৬

সৈয়দপুরে সার ও কীটনাশক দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে সার ও কীটনাশক দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত

নীলফামারীর সৈয়দপুর শহরের কলিম মোড় সংলগ্ন এলাকায় একটি সার ও কীটনাশক দোকানে দূর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগদ গভীর রাতে শহরের ব্যস্ততম শহীদ জহুরুল হক সড়কের মেসার্স বারী এন্ড ব্রাদার্স নামের সার ও কীটনাশক দোকানে ওই চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকান ঘরের টিন ও প্লাষ্টিকের সেলিং খুলে নগদ ১০ হাজার টাকাসহ প্রায় সোয়া লাখ টাকার কীটনাশক নিয়ে গেছে।

জানা যায়, ঘটনার দিন গত শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে আটটার দিকে মেসার্স বারী এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. গোলাম বারী প্রতিদিনের মতো  দোকানটি বন্ধ করে তাঁর নতুন বাবুপাড়াস্থ নিজ বাড়িতে  চলে যান। পরদিন গতকাল রোববার সকালে বাড়ি থেকে এসে দোকানে সার্টারের তাল খুলে ভেতরের প্রবেশ করেন। এ সময় তিনি দোকানের একটি টিন ও প্লাষ্টিকের সেলিং খোলা অবস্থায় দেখতে পান। এতে করে তাঁর মনে তীব্র সন্দেহ হয়। এরপর তিনি  দেখেন তাঁর দোকানের সেলফ্ েরাখা ইনতেফা কোম্পানির তারেদ নামক ছত্রাকনাশক ওষুধের ১৫টি কার্টুন নেই। যার মূল্য প্রায় ১ লাখ ১৭ হাজার ৭৫০ টাকা। এছাড়াও তাঁর দোকানের ক্যাশবাক্সে আগের দিনের বেচাবিক্রির নগদ প্রায় ১০ হাজার টাকাও চুরি করে নিয়ে গেছে চোরের দল।

দোকান মালিক এ দূর্ধর্ষ  দোকান চুরির বিষয়টি তৎক্ষনাৎ সৈয়দপুর থানা পুলিশকে মৌখিকভাবে অবগত করেন।  গতকাল রোববার সকালে  কীটনাশক দোকান চুরির খবর পেয়ে  ঘটনাস্থল পরিদর্শন করেন সৈয়দপুর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. নুরুল ইসলাম। তিনি বলেন, এ বিষয়ে দোকান মালিকের লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে দোকান চুরির বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে দেখা হচ্ছে বরে জানান তিনি। 

এদিকে, শহরের ব্যস্ততম ও ঘনবসতিপূর্ণ এলাকায় একটি  কীটনাশক দোকান ঘরের টিন ও প্লাষ্টিকের সেলিং কেটে দোকান চুরির ঘটনায় দোকান মালিকরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন। তারা রাতে বেলা শহরের বিভিন্ন এলাকায় পুলিশী টহল বাড়ানো দাবি করেছেন।

 

উপরে