প্রকাশিত : ৬ আগস্ট, ২০২২ ২১:২৪

বগুড়ায় নৃত্য ছন্দম আর্টস একাডেমীর ঈদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় নৃত্য ছন্দম আর্টস একাডেমীর ঈদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বৃহস্পতিবার সন্ধায় বগুড়া শহরের মফিজ পাগলার মোড়ে নৃত্য ছন্দম আর্টস একাডেমীর আয়োজনে ঈদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নৃত্য ছন্দম আর্টস একাডেমীর সভাপতি সৈয়দ আশিক ফারুকের সভাপতিত্বে ঈদ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাহালু থিয়েটারের সভাপতি ও বাংলাদেশ গ্রাম থিয়েটারের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান।

সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার দপ্তর সম্পাদক এইচ আলিমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সিনিয়র সহ সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু, নান্দনিক নাট্যদলের সাধারণ সম্পাদক নাট্যজন খলিলুর রহমান চৌধুরী, বগুড়া পদাতিকের সাধারণ সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক।

ঈদ মিলন মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের মানুষের মাঝে সাংস্কৃতিক জাগরণ ঘটাতে কাজ করছে সাংস্কৃতিক সংগঠনগুলো। বগুড়া নৃত্যে বেশ কিছু সংগঠন কাজ করছে তারমধ্যে অন্যতম একটি নৃত্য ছন্দম আর্টস একাডেমী। এই সংগঠনের শিল্পীরা নাচের মধ্যে দিয়ে সমাজের মাঝে ও দেশের মাঝে অসাম্প্রদায়িক চেতনার প্রচার করে চলেছে।

উপরে