প্রকাশিত : ৭ আগস্ট, ২০২২ ২১:২২

আদমদীঘিতে চোলাই মদ, গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে চোলাই মদ, গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া আদমদীঘিতে একশ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

 শনিবার (৬ আগষ্ট) রাতে আদমদীঘি রেলওয়ে স্টেশন বাজার ও উথরাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-আদমদীঘি উপজেলার উথরাইল ঈদগাহপাড়ার কফিল উদ্দিনের ছেলে ছেলোয়ার হোসেন (৪০), দক্ষিণপাড়ার আব্দুল মজিদের ছেলে জুয়েল হোসেন (৩৫) ও নওগাঁ জেলার রাণীনগর উপজেলার কালিগ্রামের আয়েত আলীর ছেলে আরিফুল ইমলাম (২৫)। এব্যাপারে থানায় মাদক আইনে দুইটি মামলা হয়েছে। 

পুলিশ জানায়, গত শনিবার রাতে আদমদীঘি রেলওয়ে স্টেশন বাজার মহিলা মাদরাসার সামনে ও উথরাইল গ্রামে রাস্তার উপর গাঁজা নিজ হেফাজতে রেখে বিক্রি উদ্দেশ্যে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ পৃথক স্থানে অভিযান চালিয়ে একশ গ্রাম গাঁজাসহ উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। অপর দিকে বগুড়ার আদমদীঘিতে ১৫ লিটার চোলাই মদসহ কুখ্যাত মাদক কারবারি মনসুর রহমান (৬০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ এসময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। গত ৬ আগষ্ট শনিবার রাত ৮টায় বগুড়া-নওগাঁ মহসড়কের আদমদীঘি অদুরে শাওইল ফিনিসিং সেন্টারের পাশ থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মনসুর রহমান উপজেলা ডুমুরীগ্রামের মনির উদ্দিনের ছেলে। সে একজন চিহিৃত মাদক কারবারি বলে পুলিশ জানায়।

পুলিশ জানায়, গত শনিবার রাতে  নওগাঁ মহাসড়কের আদমদীঘি অদুরে শাওইল ফিনিসিং সেন্টারের পাশে চোলাই মদ বিক্রি হচ্ছে। এমন সংবাদের ভিক্তিতে থানার উপ পরিদর্শক নাজমুল হক মৃধা সঙ্গীয় ফোর্সসহ উক্ত স্থানে অভিযান চালিয়ে মাদক কারবারি মনসুর রহমানকে গ্রেফতার করে। এসময় তার মোটরসাইকেলের সিটের পিছনে একটি জারিকেনে রাখা ১৫ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার ও তার ব্যবহৃত ৮০সিসি ডাইউন মোটরসাইকেল জব্দ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা করা হয়। রোববার দুপুরে আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

উপরে