প্রকাশিত : ৮ আগস্ট, ২০২২ ১৬:৩০

সাপাহারে বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
সাপাহারে বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালন

“মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে নওগাঁর সাপাহারে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। 

এসময় খাদ্যমন্ত্রী, উপজেলা প্রাশাসন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বেগম ফজিলাতুন নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও স্মৃতি চারণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মাহমুদ, মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা খাতুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকাগণ ও মহিলা উদ্যোগতা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যেগে ৭জন দুস্থ্য পরিবারে মাঝে ৭টি সেলাই মেশিন ও ৩জন দুস্থ্য পরিবারে মাঝে ২হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।

 

উপরে