প্রকাশিত : ৯ আগস্ট, ২০২২ ১৪:৩৩

বগুড়ায় ছুরিকাঘাতে স্কুল ছাত্রকে হত্যা

অনলাইন ডেস্ক
বগুড়ায় ছুরিকাঘাতে স্কুল ছাত্রকে হত্যা

বগুড়ার শাজাহানপুরে ফয়সাল ফাইম (১৭) নামের এক স্কুল ছাত্রকে শরীরে সিগারেটের আগুনের ছ্যাকা ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১ টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর পশ্চিমপাড়া গ্রামের একটি কচু ক্ষেতের ড্রেন থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত ফয়সাল ফাইম সাজাপুর ফকিরপাড়া গ্রামের সাজু মিয়ার ছেলে। ফাইম শাজাহানপুর উপজেলার সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, আশুরা উপলক্ষে সোমবার (৮ আগস্ট) রাতে সাজাপুর ফুলতলা মাদ্রাসায় মিলাদ মাহফিল অনুষ্ঠানে বন্ধুদের সাথে যান ফয়সাল ফাইম। রাত সাড়ে ১১ টা পর্যন্ত মাদ্রাসায় মিলাদ মাহফিল অনুষ্ঠান চলে। এরপর যে যার মত বাড়ি চলে যান। কিন্তু ফাইম বাড়ি ফিরেনি। মঙ্গলবার সকালে বাড়ির কিছু দূরে একটি কচু ক্ষেতের ড্রেন থেকে ফাইমের মরদেহ পাওয়া যায়।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, মিলাদ মাহফিল অনুষ্ঠানে ফাইমের সাথে তার বন্ধুদের ঝগড়া বিবাদ হয়। ধারণা করা হচ্ছে ঝগড়া বিবাদের জের ধরে ফাইমকে হত্যা করা হতে পারে। মরদেহে ছুরিকাঘাতের চিহ্ন ছাড়াও সিগারেটের আগুন দিয়ে শরীরের অসংখ্য ছ্যাকা দেয়ার চিহ্ন দেখা গেছে। এছাড়াও তার মোবাইল ফোনটি মরদেহের পেটের উপর রাখা ছিল।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, শরিরের দাগ গুলো সিগারেটের ছ্যাকা কি না তা ডাক্তারি পরীক্ষা ছাড়া বলা যাবে না। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সনাক্ত করতে কাজ চলছে। মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উপরে