প্রকাশিত : ১০ আগস্ট, ২০২২ ১৬:২৯

মানব হৃদয়কে উৎফুল্ল করতে বগুড়ায় ঘরে ঘরে আকবরিয়ার পথচলা

প্রেস বিজ্ঞপ্তি
মানব হৃদয়কে উৎফুল্ল করতে বগুড়ায় ঘরে ঘরে আকবরিয়ার পথচলা

মানব হৃদয়কে উৎফুল্ল করতে বগুড়ায় ১১২ বছরের ঐতিহ্যের স্বাদে ঘরে ঘরে আকবরিয়ার পথচলা। আমাদের পণ্য এখন আপনাদের দোরগোড়ায় এ শ্লোগানে মুখরিত মানুষের আত্মার সুনিবিড় বন্ধনকে শানিত করার পাশাপাশি পণ্য ও প্রতিষ্ঠানের প্রতি আকৃষ্ট হতে বিশেষ সহায়ক হিসেবে কাজ করবে। পণ্যের গুণগতমান সম্পর্কে শতভাগ নিশ্চিত করার ক্ষেত্রে এ ধরনের আয়োজন অত্যন্ত গুরুত্ববহ। শতাব্দীর স্বাক্ষর আকবরিয়ার পণ্য দেশব্যাপি ব্যাপক প্রশংসিত হলেও দু’একটি প্রতিষ্ঠান নিজেদেরকে জাহির করার চেষ্টা করে থাকে। কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর হতে এ পর্যন্ত গুণগতমান অক্ষুন্ন রেখেছে। মানুষ যেন আস্থা হতে বিচলিত না হয় প্রতিষ্ঠানের প্রতি অকৃত্রিম ভালোবাসা, ভালোলাগা ও অজানাকে জানার কৌতুহল সমৃদ্ধ হয় এ বিষয়গুলো মাথায় নিয়ে এ ধরনের নতুন পথ চলার আয়োজন করেছে কর্তৃপক্ষ। 

বুধবার সকালে শহরের বিসিক এলাকায় ঘরে ঘরে আকবরিয়ার পথচলা উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি এলাকা ঘুরে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল। সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন, আকবরিয়া শুরু হতে দেশের মানুষের রসনার তৃপ্তি মেটাচ্ছে। রসনার তৃপ্তি মেটাতে গিয়ে স্বাদের ভিন্নতার ধরনগুলো জানার জন্য ঘরে ঘরে পথচলার আয়োজন করেছি। তাদের মতামতই হবে আগামী দিনের পাথেয়। তিনি আরো বলেন, সামাজিক দায়বদ্ধ এ প্রতিষ্ঠানটি সমাজের সকল শ্রেণী পেশার ভোক্তাদের কথা চিন্তা করে সব ধরণের পণ্য উৎপাদন ও বিপনন করে আসছে। দেশের আবালবৃদ্ধবণিতার সন্তুষ্টিতে খুঁজে পাবে এ প্রতিষ্ঠানটি সার্থকতা। 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আকবরিয়া লিমিটেডের আইএসও কনসালটেন্ট রাকিবুর রহমান, হেড অব সেলস রমজান হোসেন, ডিজিএম আলমগীর হোসেন, জিল্লুর রহমান, বিজনেস হেড শরিফুল ইসলাম, এইচ আর আনোয়ারুল হক, ডিষ্টিবিউশন ম্যানেজার মাহবুবুর রহমান, ম্যানেজার পার্সেস মহিনুর ইসলাম, ম্যানেজার সেলস আবুল কাশেম, আইটি কর্মকর্তা মেজবাহুর রহমান, টাস্ক কো-অর্ডিনেটর নাফিউর রহমানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

আকবরিয়া লিমিটেডের এ ধরনের আয়োজন দেশের সকল ভোক্তাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার ক্ষেত্রে হবে এক মাইলফলক। 

 

উপরে