প্রকাশিত : ১১ আগস্ট, ২০২২ ১৫:৫৫

বগুড়ার দুপচাঁচিয়ায় ছেলের কোদালের কোপে বাবা নিহত

অনলাইন ডেস্ক
বগুড়ার দুপচাঁচিয়ায় ছেলের কোদালের কোপে বাবা নিহত

বগুড়ার দুপচাঁচিয়ায় বৃদ্ধ বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। নিহতের পরিবারের দাবি দীর্ঘদিন মাদকাসক্ত হয়ে মানসিক ভারসাম্য হারায় ওই ছেলে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে ভাত খেতে বলায় ক্ষিপ্ত হয়ে সে এই হত্যাকাণ্ড সংঘটিত করে।

নিহত আলহাজ্ব মোজাম্মেল হক (৯০) দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের কোলগ্রাম ডাক্তার পাড়ার মৃত বাহার উদ্দিনের ছেলে। তাঁর একমাত্র ছেলে মোমিনুল ইসলাম ফালা (৩৮) এই হত্যাকাণ্ড সংঘটিত করে।

নিহতের জামাতা বেলাল উদ্দিন জানান, মোমিনুল বগুড়া সরকারি আজিজুল হক কলেজে সমাজ বিজ্ঞান বিভাগে অনার্স পড়াকালে মাদকাসক্ত হয়ে পড়েন। তার অবস্থা এমন হয় যে- অনার্স পাস করার পরপরই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। এ কারণে তাকে পাবনা মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ফিরলেও সে আর স্বাভাবিক হতে পারেনি। ফলে তার আর লেখাপড়াও হয়নি এবং বিয়েও দেয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে তার বাবা ভাত খেতে বসে ছেলেকে খাবার জন্য ডাকে। এ সময় সে আকর্ষিক একটি কোদাল নিয়ে গিয়ে বাবার ওপরে হামলা করে। মাথাসহ শরীরের বিভিন্নস্থানে কোপানোর সময় বাড়ির লোকজন তাকে আটক করে। পরে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার উপপরিদর্শক(এসআই) নিয়ামন নাসির বলেন, পরিবার থেকে বলা হয়েছে ছেলেটি মানসিক ভারসাম্যহীন। যেহেতু হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে একারণে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

উপরে