প্রকাশিত : ১৫ আগস্ট, ২০২২ ১৪:৫৯

রাণীনগর-আত্রাইয়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উদযাপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :
রাণীনগর-আত্রাইয়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উদযাপন
নওগাঁর রাণীনগর ও আত্রাইয় উপজেলায় পৃথকভাবে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উদযাপন করা হয়েছে। 
 
উপলক্ষে র‌্যালী,আলোচনাসভা,কবিতা পাঠ,শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা এবং মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 
 
আত্রাই উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত শাহাদাত বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এম.পি আনোয়ার হোসেন হেলাল। এছাড়া রাণীনগর উপজেলা প্রশাসনের আয়োজনে শাহাদাত বার্ষিকী উদযাপনে সোমবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। এর পর সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে উপজেলা প্রসাশন,থানাপুলিশ,উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের প্রধানগন অংশ নেয়। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ থেকে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটির সভাপতি শাহাদাত হুসেইন। অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুল ইসলাম,রাণীনগর থানার ওসি 
আবুল কালাম আজাদ,মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এ্যাড: ইসমাইল হোসেন,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন,কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদি হাসান,প্রাণী সম্পদ দপ্তর কর্মকর্তা কামরুননাহার আকতারসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।
উপরে