প্রকাশিত : ১৫ আগস্ট, ২০২২ ২২:২৬

বানারীপাড়ায় পৌর মেয়রের ভাইয়ের স্ত্রীর পরলোকগমণ

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায় পৌর মেয়রের ভাইয়ের স্ত্রীর পরলোকগমণ

বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষযক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের ভাই প্রয়াত হোমিও ডা.ভূপল চন্দ্র শীলের সহধর্মীনি পূর্ণিমা রাণী শীল (৫২) আর নেই।

১৪ আগস্ট রবিবার  দিবাগত রাত ৩টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন অবস্থায় তিনি পরলোকগমণ করেন। তিনি প্রয়াণকালে একমাত্র ছেলে বানারীপাড়া পৌর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও সৃজন বন্ধুসংঘের প্রতিষ্ঠাতা ডা. সাগর চন্দ্র শীলকে রেখে গেছেন। ১৫ আগস্ট সোমবার দুপুর ২টায় বানারীপাড়া পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের পারিবারিক শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

তার প্রয়াণে মন্ত্রী মর্যাদায় পার্বত্র শান্তি চুুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি,স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস ও মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উপরে