প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩২

পঞ্চগড়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী চোরাকারবারী ইয়াবাসহ গ্রেফতার

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী চোরাকারবারী ইয়াবাসহ গ্রেফতার

পঞ্চগড়ের কুখ্যাত মাদক ব্যবসায়ি ও চোরাকারবারী দেলোয়ার হোসেন (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

 বুধবার রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের ফুটকি পাড়ার নিজ বাড়ি থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়। আটক দেলোয়ার ওই গ্রামের আব্দুল হান্নানের ছেলে। তার নামে পঞ্চগড় থানায় মাদক ও চোরাচালানের একাধিক মামলা রয়েছে। বুধবার রাতেই তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 

পুলিশ জানায়, দেলোয়ার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। ফেনসিডিল গাজাসহ নানান ধরনের মাদক ভারত থেকে বাংলাদেশে এনে হাড়িভাষা ইউনিয়নে গোপনে ব্যবসা চালায়। এ নিয়ে এলাকাবাসী তার উপর ক্ষুব্ধ। পুলিশ তাকে দীর্ঘদিন থেকে গ্রেফতারের চেষ্টা করছে।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় সদর থানা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। পরে তার বাড়ির গোয়ালঘর থেকে দেলোয়ারকে আটক করা হয়। এ সময় তল্লাশি করে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার দেলোয়ারকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা জানান, দেলোয়ারের বিরুদ্ধে দীর্ঘদিন থেকে হাড়িভাষা ইউনিয়নবাসী অভিযোগ করে আসছিল। পুলিশ তাকে বেশ কয়েকবার গ্রেফতারের চেষ্টা করে। দেলোয়ার সময়ে অসময়ে তার অবস্থান পরিবর্তন করেন। এলাকায় দিনে মাদক ব্যবসা রাতে চোরাচালানের সাথে যুক্ত। পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদার নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। আগামিতেও মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়িদের কোন ছাড় দেওয়া হবে না। 

 

উপরে