প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৫৪

বগুড়ায় বাস চাপায় সেনা সদস্যসহ নিহত ২

অনলাইন ডেস্ক
বগুড়ায় বাস চাপায় সেনা সদস্যসহ নিহত ২

বগুড়ায় বাস চাপায় শাকিল আহম্মেদ (২৪) নামের এক সেনা সদস্য ও তার মোটরসাইকেলে থাকা অজ্ঞাত এক যুবতী নিহত হয়েছেন।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার শেষ প্রান্তে দো-সীমানা নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সেনা সদস্য শাকিল আহম্মেদ শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের সিহালী কুমলিহার গ্রামের আব্দুল মজিদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত যুবক-যুবতী মোটরসাইকেল যোগে বগুড়ার দিকে যাচ্ছিলেন। এসময় পিছন থেকে রংপুর থেকে পাবনাগামী নবীন বরণ পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক ও আরোহী ছিটকে মহাসড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলটি বাসের নিচে আটকে গেলে চালক ওই অবস্থায়  বাস চালিয়ে যেতে থাকে। একপর্যায় মটরসাইকেলে আগুন ধরে গেলে মহাসড়কে ফাঁকা স্থানে বাস থামিয়ে তড়িঘড়ি করে মোটরসাইকেল বের করে চালক বাস নিয়ে বগুড়ার দিকে পালিয়ে যায়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন মটরসাইকেল চালকের পকেটে থাকা ভোটার আইডি কার্ড দেখে পরিচয় নিশ্চিত হন। তবে তার সাথে থাকা যুবতীর পরিচয় জানা যায়নি। এদিকে দুর্ঘটনার সংবাদ জানা জানি হলে বিকেল সোয়া ৩ টার দিকে হাইওয়ে পুলিশ বগুড়া শহরতলীর মাটিডালী বিমান মোড় এলাকা থেকে চালক-হেলপারসহ বাসটি আটক করেন।

শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশিক ইকবাল বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ হাইওয়ে পুলিশ হেফাজতে নিয়েছে। নিহত নারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বাস এবং বাসের চালক-হেলপার হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

উপরে