প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২২ ২১:২৯

বগুড়ায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন আব্দুল মান্নান

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন আব্দুল মান্নান

আগামী ১৭ অক্টোবর সারাদেশের ন্যায় বগুড়া জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বগুড়ার বিশিষ্ট সমাজসেবক ও শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান আকন্দ।

রোববার (৪ সেপ্টেম্বর) ঢাকায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পেতে আবেদন পত্র সংগ্রহ করেছেন তিনি। তারপক্ষে মাসুদ নামে একব্যক্তি মনোনয়ন পত্রটি সংগ্রহ করেছেন।

রোববার বিকেলে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার বিষয়ে আব্দুল মান্নান আকন্দ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করে যাচ্ছি। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি দীর্ঘদিন ধরে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তার কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছি। বগুড়া জেলা পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। বগুড়া জেলা পরিষদের অনেক সম্পদ রয়েছে। যার সুব্যবহার করতে পারলে এবং সম্পদগুলোর আধুনিকায়ন করতে পারলে রাজস্ব বৃদ্ধি পাবে। বগুড়া জেলা পরিষদের সম্পদের ব্যবহার নেই বলে বগুড়ার উন্নয়নের জেলা পরিষদ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারে না। বগুড়া জেলার সকল উপজেলায় জেলা পরিষদের সম্পদ রয়েছে। যার ব্যবহার সুনিশ্চিত করা সম্ভব। বগুড়া জেলা পরিষদকে ঢেলে সাজাতে হবে। তাহলেই বগুড়া জেলা পরিষদকে সারাদেশের মধ্যে একটি মডেল জেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে। যা সারাদেশের অন্যান্য জেলা পরিষদকে এগিয়ে নিতে ভুমিকা পালন করবে। শুধু সদ্বিচ্ছার অভাবে বগুড়া জেলা পরিষদ পিছিয়ে আছে। জেলা পরিষদের মাধ্যমে বগুড়ার পিছিয়ে পড়া সমাজের জন্য কাজ করা সম্ভব। আর একারণে বাংলাদেশ আওয়ামীলীগের মাননীয় সভাপতি শেখ হাসিনার কাছ থেকে বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে মনোনয়ন ফরম উত্তোলন করেছি। আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী। আমাকে মনোয়ন জননেত্রী শেখ হাসিনা দিলে আমি অবশ্যই নির্বাচনে অংশ নিব।

উপরে