প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫৫

টাঙ্গাইলে রাইস মিলের বয়লারের হুপার ভেঙে ৩ শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক
টাঙ্গাইলে রাইস মিলের বয়লারের হুপার ভেঙে ৩ শ্রমিকের মৃত্যু

টাঙ্গাইলের গোপালপুরে রাইস মিলের বয়লারের হুপার ভেঙে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৪ শ্রমিক।

রোববার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে উপজেলার ডুবাইল এলাকার একতা রাইস মিলে এ দুর্ঘটনা ঘটে। 

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, রাত পৌনে ১০টার দিকে গোপালপুর পৌর শহরের ডুবাইল এলাকায় এক হাজার মন ধারণ ক্ষমতা সম্পন্ন একতা চালের মিলে কাজ করছিলো কয়েকজন শ্রমিক। এ সময় মিলের বয়লারের হুপার ভেঙে পড়ে যায়। এতে ঘটনাস্থল থেকেই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। আহত কয়েকজনকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশের পাশাপাশি গোপালপুর ও ঘাটাইল থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আটকেপড়া শ্রমিকদের উদ্ধার তৎপরতা চালায়

নিহতরা হলেন- কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের ভবদার গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ আরিফ (২৮), একই জেলার গোরুহাড়া গ্রামের করিম মোল্লার ছেলে নুরুল ইসলাম (৩৫) ও নুর মোহাম্মদের ছেলে নাঈমুল ইসলাম (৩২)। নিহতরা সবাই ওই রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

এদিকে আহতদের কারও পরিচয় পাওয়া যায়নি। গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী জানান, রাইস মিলের বয়লারের হুপার ভেঙে দুইজন হাসপাতালে আনার আগেই মারা গেছেন। অপরজন হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে মারা যান। এছাড়া আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

উপরে