প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২২ ১৮:১১

সারিয়াকান্দি উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক
সারিয়াকান্দি উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক কমিটি গঠন

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আবুল কালাম আজাদ কে আহ্বায়ক, খাইরুল ইসলাম রুকু, আমজাদ হোসেন ও এম এ আবু তালেব অলিয়ার কে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

গত ৩ সেপ্টেম্বর শনিবার দুপুরে এক আলোচনা সভায় এ কমিটির অনুমোদন দেয়া হয়। বগুড়া জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জনানো হয়। 

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন-মেহেদী হাসান কাকন, আতিউর রহমান শাহীন, মো. রিপন, মিলন মিয়া, রবিউল ইসলাম রবিন, রাশিবুল ইসলাম, লিটন মিয়া, নিরব হাসান, নশিদুল মিয়া, শুকু ফকির, মিজান প্রামানিক, শাহীন প্রামানিক, শাহাদত হোসেন লিটন, ঠান্ডা মিয়া, সজিব মিয়া, আব্দুল মজিদ মন্ডল, নাসির হোসেন, আশরাফুল ইসলাম সাগর, ফারুক আহমেদ, শিহাব উদ্দিন মন্ডল, রুবেল আহমেদ, আলমগীর হোসেন, উজ্জল মিয়া, ফয়সাল আজীম, মজনু মিয়া, সেলিম মিয়া। 

এসময় জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আগামী দিনে এই কমিটি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করবে। সেই সাথে সারিয়াকান্দি উপজেলার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবে। আগামী নির্বাচনে আবারো নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের মাঠে থেকে কাজ করার আহ্বাবান জানান তারা। 

উপরে