প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২২ ১৮:১৩

রাণীনগরে যৌন নীপিড়ন ও মারপিটের ঘটনায় সাবেক স্বামী গ্রেপ্তার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :
রাণীনগরে যৌন নীপিড়ন ও মারপিটের ঘটনায় সাবেক স্বামী গ্রেপ্তার
নওগাঁর রাণীনগরে যৌন নীপিড়নে বাধা দেয়ায় মারপিটের অভিযোগে সাবেক স্বামী নাইম প্রামনিক (২৮) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
 
এছাড়া রোববার রাতে মাদক মামলার আসামী তৌহিদ (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।
 
রাণীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যক্তির মেয়ে ভুক্তভোগী (২২) বলেন,দীর্ঘ ৬ বছর আগে নওগাঁ সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বিয়ে হয় তার। সংসার জীবনে এক সন্তান জন্ম নেয়। এর পর স্বামী বিদেশে চলে গেলে নওগাঁ সদর উপজেলার ইলশাবাড়ী সরদার পাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে নাইম প্রামানিক এর সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এর পর প্রথক স্বামীকে তালাক দিয়ে নাইমের সাথে বিয়ে হয়। বিয়ের মাত্র ১৭দিনের মাথায় গত মাসে নাইমকে নোটারী পাবলিকের মাধ্যমে স্বামী তালাক দেন। এর পর ওই নারী তার নানার বাড়ী রাণীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বেড়াতে গেলে গত রোবাবার বিকেলে নাইম সেখানে গিয়ে বাড়ীতে ঢুকে জোরপূর্বক যৌন নীপিড়ন করতে থাকলে ওই নারী তাকে বাধা দেওয়ায় মারপিট শুরু করে নাইম। স্থানীয় লোকজন দেখতে পেয়ে নাইমকে আটক করে পুলিশে খবর দেয়।  এসময় পুলিশ এসে নাইমকে থানায় নিয়ে যায়। এঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে রোববার রাতে মামলা দায়ের করলে ওই মামলায় নাইমকে গ্রেপ্তার দেখানো হয়। 
 
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,সাবেক স্বামী কর্তৃক যৌন নীপিড়ন ও মারপিটের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এঘটনায় নাইম হোসেনকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া মাদক মামলার পলাতক আসামী উপজেলার কালীগ্রাম খন্দকার পাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে তৌহিদ (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে।
উপরে