প্রকাশিত : ৬ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩৭

নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উদ্যোগে নীলফাারী জেলাল অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় দুদক রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের আয়োজনে নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন এবং বিশেষ অতিথি ছিলেন দুদক রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক (ডিডি) আবু হেনা আশিকুর রহমান ও নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো.শফিকুল ইসলাম।

নীলফামারী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম, মো. ফারুকের সভাপতিত্বে এবং দুদক রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (এডি)  মো. হোসাইন শরীফের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুর রহমান, নীলফামারী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাধারণ সম্পাদক প্রফেসর মো. মোশাররফ হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান, সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, অভিভারক ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নীলফামারী জেলার ছয়টি উপজেলার প্রতিটি থেকে দুইজন করে মোট ১২জন অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির নগদ ৬ হাজার টাকা করে ও স্কুল ব্যাগসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।  

 

উপরে