প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২২ ২০:১৪

বাংলাদেশ জাসদ পঞ্চগড় জেলা শাখার কাউন্সিল অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধি
বাংলাদেশ জাসদ পঞ্চগড় জেলা শাখার কাউন্সিল অনুষ্ঠিত

পঞ্চগড়ে বাংলাদেশ জাসদের জেলা কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম মাঠে জাতীয় ও  দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং পঞ্চগড়-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান।

কাউন্সিল উপলক্ষে সরকারি অডিটোরিয়াম চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অডিটোরিয়াম চত্বরে শেষ হয়। পরে প্রথম অধিবেশনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাসদ পঞ্চগড় জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক করিম শিকদার, মঞ্জুর আহমেদ মঞ্জু, সদর উপজেলা সভাপতি শামুস কিবরিয়া প্রধান, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল, নাজিম উদ্দীন, সাজ্জাদ আলম, হায়দার আলী প্রমুখ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাসদের পঞ্চগড় জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বাবুল। বিকেলে দ্বিতীয় অধিবেশন শেষে এমরান আল আমিনকে সভাপতি ও সুভাস চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক, আজহারুল ইসলাম জুয়েককে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাসদ পঞ্চগড় জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। 

বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান বলেন, গণতন্ত্র অর্জন ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। সরকারের সুবিধাভোগী চাটুকার নেতার স্বার্থ হাসিলের রাজনৈতিক সিঁড়ি না হয়ে হাজার শহীদ নেতাকর্মীর রক্তে গড়া সংগঠন জাসদকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াইয়ে শামিল হতে হবে। লোভী, স্বার্থপর, চাটুকার, সুবিধাবাদী, আপোষকারী নেতৃত্বকে পরিত্যাগ করতে হবে। তিনি আরো বলেন, সমাজ বদলের সংগ্রামে নেতাকমীদের ঐক্যবদ্ধ হয়ে লুটেরা দুর্বৃত্ত ও সম্পদ পাচারকারীদের হাত থেকে দেশকে বাঁচাতে হবে। 

 

উপরে