প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২২ ২১:২৭
হোন্ডা প্রাইভেট লিমিটেডের ইউজার কার্ড

র‌্যাফেল ড্র’য়ে দ্বিতীয় পুরস্কার পেলেন সৈয়দপুরের মোরশেদ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
র‌্যাফেল ড্র’য়ে দ্বিতীয় পুরস্কার পেলেন সৈয়দপুরের মোরশেদ

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড আয়োাজিত ইউজার কার্ড রাফেল ড্রয়ে বিজয়ী হয়েছেন নীলফামারীর সৈয়দপুরের হোন্ডা শো-রুমের ডিলার ইসলাম মটরস্ থেকে  মোটরসাইকেল  ক্রয়কারী সৈয়দপুরের  গ্রাহক  মো. মোরশেদ সরকার। সম্প্রতি ওই ড্রয়ে তিনি দ্বিতীয় বিজয়ী হয়ে জিতে নেন একটি আকর্ষণীয়স্মার্টফোন।

মঙ্গলবার রাতে সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর এলাকার বঙ্গবন্ধু সড়কের  হোন্ডা কোম্পানীর ডিলার ইসলাম মটরস্ এর শোরুমে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে তার হাতে স্মার্টফোনটি তুলে দেন সৈয়দপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর  বেলাল আহমেদ ও ইসলাম মটরস্ এর কর্ণধার রোটারিয়ান মাজেদুল ইসলাম। 

আয়োজক প্রতিষ্ঠানটির সুত্র জানায়,বিশ্বের প্রথম  শ্রেণীর মোটরসাইকেল  তৈরি প্রতিষ্ঠান হোন্ডা  কোম্পানী  ঘোষিত প্রতিটি  হোন্ডা মোটর সাইকেল খরিদের সময় প্রত্যেক গ্রাহককে ২০২১-২২ এর জন্য র‌্যাফেল ড্রয়ে অংশ নিতে একটি ইউজার কার্ড দেয়া হয়। এরই অংশ হিসেবে ইসলাম মটরস্ এর পক্ষ  থেকে জানুয়ারি মাসে হোন্ডা মোটরসাইকেল খরিদ করা গ্রাহক মোরশেদ সরকারকে একটি ইউজার কার্ড  দেয়া হয়। পরে নিয়মানুযায়ী সেই ইউজার কার্ডটি পূরণ করে ইসলাম মটরস্ কর্তৃপক্ষ বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের প্রধান কার্যালয়ে পাঠায়। সম্প্রতি ২০২১- ২২ ইউজার কার্ড র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হলে সৈয়দপুরের গ্রাহক মোরশেদ সরকার দ্বিতীয় হয়ে পুরস্কার হিসেবে একটি স্মার্ট  ফোন পান।

মঙ্গলবার ওই ফোনটি তার হাতে তুলে  দেয়া হয়। এ উপলক্ষে কেক কেটে সবাইকে খাওয়ানো হয়। এ সময় ইসলাম মটরস্’র কর্মকর্তা ছাড়াও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। 

ইসলাম মটরস্ এর কর্ণধার মাজেদুল ইসলাম বলেন, তার প্রতিষ্ঠানে হোন্ডা কোম্পানীর বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল কিনতে আসা গ্রাহকদের জন্য বিভিন্ন সুবিধা দেয়া হয়। 

 

উপরে