প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩১

বগুড়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয় সভা

প্রতিনিধি (বগুড়া) ঃ
বগুড়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয় সভা
বগুড়ায় জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে রেফারেল প্রক্রিয়া জোরদার করার লক্ষে বগুড়া চেম্বার অব কমার্স এবং জেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
 
গ্রাম বিকাশ সংস্থা (জিবিএস) আয়োজনে ইউএন ওমেন ও ক্রিশ্চিয়ান এইড এর সহযোগীতায় বৃহস্পতিবার বেলা ১২টায় বগুড়া চেম্বার অব কমার্স ভবনে এ সমন্বয় সভা করা হয়।
 
সিজিবিভি প্রকল্পের সমন্বয়কারী (জিবিএস) সোহেলিয়া আকতার সার্বিক ব্যবস্থাপনায় সমন্বয় সভায় উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহ-সভাপতি এনামুল হক দুলাল,বগুড়া পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর ফারুক সাখিনা শিখা,অ্যাডভোকেট আশরাফুন নাহার স্বপ্না,সদর থানার এসআই জীবন নেছা,বগুড়া চেম্বারের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা,বগুড়া চেম্বার অব কমার্স সভাপতি একান্ত সহকারী আমিনুর রহমান,আকবরিয়া গ্রুপে এইচ.আর এডমিন সাবিনা ইয়াসমিন,প্রকল্পের প্রজেক্ট অফিসার (জিবিএস) খালেদা ফেরদৌসী সহ বগুড়া চেম্বারের সদস্যবৃন্দ এবং  নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ২৫ জন সদস্য অংশগ্রহণ করেন।
 
সভায় বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর আওতাধীন সকল কলকারখানা ও প্রতিষ্ঠানে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে রেফারেল প্রক্রিয়া জোরদার করার লক্ষে আলোচনা করা হয়।
 
 
উপরে