প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৪

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে দুলুর সদস্য পদে মনোনয়ন পত্র জমা

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা পরিষদ নির্বাচনে দুলুর সদস্য পদে মনোনয়ন পত্র জমা

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে গতকাল বৃহস্পতিবার ৭ নং ওয়ার্ড শাজাহানপুর উপজেলা সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু।  

গত নির্বাচনে শাজাহানপুর উপজেলার ৭ নং ওয়ার্ড হতে বিপুল ভোটে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন। ২০১৭ সালে জেলা পরিষদের সদস্য এবং ১নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন। করোনাকালীন সময় হতে অদ্যাবধি ১২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী, ঈদ সামগ্রী, পূজা সামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস দুস্থ অসহায় মানুষের বাড়িতে গিয়ে পৌঁছে দিয়েছেন। তিনি  ব্যক্তিগত তহবিল ও জেলা পরিষদের তহবিল হতে বগুড়া জেলার প্রতিটি এলাকায় রাস্তাঘাট, মসজিদ, মন্দির, ঈদগাহ মাঠ, ব্রিজ-কালভার্ট সহ গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন করেছেন। বিশেষকরে শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে তার বেশি আগ্রহ লক্ষ্য করা যায়। তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হলে আলোকিত মানুষ হিসেবে এ জাতি বিশ্বের নিকট সমাদৃত হবে। যে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে তিনি জড়িত সে প্রতিষ্ঠানগুলো অন্যতম বিদ্যাপীঠ হিসেবে স্থান পেয়েছে। সামাজিক, সাংস্কৃতিক  ও রাজনৈতিক অঙ্গনে ত্যাগ, সততা, নিষ্ঠতা, একাগ্রতা তাকে এগিয়ে নিয়েছে। তিনি শুরু হতে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ও বর্তমানে আওয়ামী লীগের সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। সদালাপী এ নেতাকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেছেন ৭ নং ওয়ার্ডের ভোটারবৃন্দ। তিনি পুনরায় নির্বাচিত হলে এলাকার উন্নয়ন আরো বৃহৎ পরিসরে হবে এমন কথা বলেন এলাকার অভিজ্ঞ মহল। 

বেলা ১২টার দিকে করতোয়া সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. জিয়াউল হক এর নিকট তিনি মনোনয়ন পত্র জমা দেন। 
মনোনয়ন পত্র জমাদানকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন, সাংগঠনিক সম্পাদক শাহাদত আলম ঝুনু, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. মাহমুদ হাসান, সদর উপজেলা নির্বাচন অফিসার এ এস এম জাকির হোসেনসহ প্রমুখ।

 

উপরে