প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২২ ১৯:০৫

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৮

অনলাইন ডেস্ক
বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৮

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গুলি ভর্তি বিদেশি পিস্তল ও ধারালো অস্ত্রসহ ৮ জনকে গ্রেফতার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ইনচার্জ সাইহান ওলিউল্লাহ এতথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- বগুড়া শহরের খান্দার বিল পাড়ের আব্দুল ওয়াদুদের ছেলে রাব্বি হোসেন (২২), মালগ্রাম দক্ষিণপাড়ার আনোয়ার প্রাং এর ছেলে হাবিবুর রহমান রনি (২৫), খান্দার বিলপাড়ের জাকির হোসেন সুমনের ছেলে ইসমাইল হোসেন তরু (২১), মালগ্রাম চাপড়পাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোমিন (২১), ঠনঠনিয়া নতুন পাড়ার রাজু আহম্মেদের ছেলে আহসান হাবীব (২০), আমিনুর রহমান রিবুর ছেলে ফারদিন চৌধুরী (২২), মিন্টু সরকারের ছেলে অন্তুর সরকার (২১) এবং ঠনঠনিয়া হিন্দু পাড়ার মাসুদ বেপারীর ছেলে রাহুল খান কারিম (২১)।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে কাহালু থানাধীন দূর্গাপুর - তালোড়া পাকা সড়কে মহিদা পুকুর ছাতিয়ানতলা নামক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশের ইনচার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ডিবি পুলিশের একটি টীম ওই এলাকায় অভিযান চালায়। এসময় ৮ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগাজিন, ২ রাউন্ড পিস্তলের গুলি,১টি রাম দা, ২টি বার্মিজ চাকু, প্লাষ্টিকের রশি, স্কচটেপ উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, তারা রাতে সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কাহালু থানায় ডাকাতির প্রস্তুতিসহ অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

উপরে