প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৫৪

আদমদীঘিতে স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

আদমদীঘি(বগুড়া)প্রতিনিধিঃ
আদমদীঘিতে স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামের বসতবাড়ীতে আগুন লাগিয়ে দিয়ে গৃহবধু শামীমা আক্তার (৪৫)কে হত্যা মামলায় নিহতের স্বামী আজাদুল ইসলামকে দুই মাস পর নওগাঁর  মঙ্গলপুর মেয়ের বাড়ী থেকে পুলিশ গ্রেপ্তার করেছে।  পুলিশ শুক্রবার প্রেপ্তারকৃত আজাদুল ইসলামকে জেলহাজতে পাঠিয়েছে। 

উল্লেখ্য, আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার বশিপুর প্রামানিক পাড়ার সবজি ব্যাবসায়ী আবুল কাশেমের ছেলে আজাদুল ইসলাম  ও তার স্ত্রী প্রতিদিনের ন্যায় গত ২৭ জুলাই  রাতে খাওয়া দাওয়া সেরে নিজ  বাড়ীর শয়ন ঘড়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে বসত বাড়ীতে  আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা ফায়ার  সার্ভিস নওগাঁকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে । পরদিন ২৮ জুলাই সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধু শামীমা আক্তারের পোড়া মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। তৎসময় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরে হয়। এদিকে ঘটনার সময় থেকে গৃহবধুর স্বামী ফল ব্যাবসায়ী আজাদুল ইসলাম নিখোঁজ হয়। দীর্ঘ দুই মাস নিখোঁজের পর আদমদীঘি থানা পুলিশ গত ১৫ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে  নিখোঁজ আজাদুল ইসলামকে নওগাঁর মঙ্গলপুর তার মেয়ের বাড়ী থেকে আটক করেন। এঘটনায় নিহতের ভাই আজিজার রহমান বাদী হয়ে ওই রাতেই আদমদীঘি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার এসআই রাকিব হোসেন জানায়,গ্রেপ্তারকৃত আজাদাল ইসলাম দেনার দায়ে পরিকল্পিতভাবে নিজ বাড়ীতে আগুন লাগিয়ে স্ত্রীকে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানিয়েছে।  

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, বসতবাড়ীতে অগ্নিকান্ডে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করা হলেও স্বামী আজাদুল ইসলাম নিখোঁজ ছিলেন। দুই মাসপর তার মেয়ের বাড়ী থেকে গ্রেপ্তার করা হযেছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

 

উপরে