প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২২ ২০:০১

কুড়িগ্রাম থেকে মাদক যাচ্ছিলো নাটোরে: বগুড়ায় র‍্যাবের হাতে আটক

ষ্টাফ রিপোর্টার
কুড়িগ্রাম থেকে মাদক যাচ্ছিলো নাটোরে: বগুড়ায় র‍্যাবের হাতে আটক
কুড়িগ্রাম থেকে মাদক নিয়ে নাটোর যাওয়ার পথে বগুড়ার নন্দীগ্রামে ১৫ কেজি গাঁজা ও ১০৮ বোতল ফেন্সিডিলসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শুক্রবার দুপুর পৌণে ২টার দিকে উপজেলার কুস্তা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়৷

গ্রেপ্তার চারজন হলেন, কুড়িগ্রাম জেলার সদর উপজেলার আরিফুল ইসলাম (২৮), ইমরান হাসান (২৭), তাহাজুল ইসলাম (৩২) ও  রবিউল ইসলাম (২৯)।

র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চারজন ব্যক্তি মোটরসাইকেল করে কুড়িগ্রাম থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিলসহ নাটোরে যাচ্ছেন। এরপরে র‍্যাব-১২ বগুড়ার সদস্যরা অভিযানে নামে।
 
একপর্যায়ে গ্রেপ্তার চারজন র‍্যাবের উপস্থিতি টের পেয়ে নিজেদের ব্যবহৃত মুঠোফোন বন্ধ করে নন্দীগ্রামের কুস্তা গ্রামে এক বাড়ির উঠানে অবস্থান নেয়। পরে সেখানে অভিযান চালিয়ে তাদের ব্যবহৃত দুইটি মোটরসাইকেলে লুকিয়ে রাখা ১০৮ বোতল ফেন্সিডিল ও দুইটি ব্যাগ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, গ্রেপ্তার চারজন পেশাদার মাদক কারবারী। তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
উপরে