প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২২ ১৩:৫৬

দূর্গা পূজায় মন্দিরের নিরাপত্তা নিশ্চিতে সচেতন থাকতে হবে হবে-পরিমল প্রসাদ

ষ্টাফ রিপোর্টার
দূর্গা পূজায় মন্দিরের নিরাপত্তা নিশ্চিতে সচেতন থাকতে হবে হবে-পরিমল প্রসাদ
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ বলেন, প্রতিবছর দূর্গা পূজাকে ঘিরে সারাদেশে একটি মহল সামাজিক সম্প্রীতি বিনষ্ট করার জন্য মন্দির ও প্রতিমা ভাংচুরের মতো ঘৃণ্য কাজ করে থাকে। গত বছরও সারাদেশে এই দৃশ্য সকল সনাতন ধর্মের অনুসারীদের হৃদয়ে ক্ষত সৃষ্টি করেছে৷ তাই আসন্ন দূর্গাপূজা উৎসবমুখরভাবে উদযাপনের লক্ষ্যে প্রতিটি মন্দিরের নিরাপত্তা প্রশাসনের পাশাপাশি নিজ নিজ মন্দির কমিটির নেতৃত্বে থাকা সবাইকে নিশ্চিত করতে হবে। তিনি বলেন, বগুড়ায় প্রতিটি মন্দিরে অবশ্যই সিসিটিভি ক্যামেরা স্থাপন করতে হবে। পাশাপাশি মন্দিরের সুরক্ষায় অবকাঠামোগত উন্নয়নে উদ্যোগী হতে হবে। যা বাস্তবায়নে তিনি পৌর কমিটির সদস্যদের নিজ নিজ এলাকায় কাজ করার আহ্বান জানান।

শুক্রবার বিকেলে বগুড়া শহরের সাতমাথা টেম্পল রোডের সনাতন ধর্ম মন্দিরে অনুষ্ঠিত আসন্ন শারদীয় দূর্গা পূজাকে সামনে রেখে পৌর পূজা উদযাপন পরিষদের প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত তালুকদারের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন জেলা শাখার পূজা বিষয়ক সম্পাদক জাতীয় ক্রিড়াবিদ গোপাল তেওয়ারি, পৌর শাখার সহ-সভাপতি দীপক রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়, মিথন রায়, সাংগঠনিক সম্পাদক শেখর রায়, কোষাধ্যক্ষ জীবন দাস, দপ্তর সম্পাদক অরুপ রতন শীল ও সুরঞ্জিত সরকার প্রমুখ।
উপরে