প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২২ ২১:৫৬

বগুড়ায় অগ্রনী ব্যাংকের রাজশাহী সার্কেলের ৪ অঞ্চলের মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় অগ্রনী ব্যাংকের রাজশাহী সার্কেলের ৪ অঞ্চলের মতবিনিময় সভা

অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী সার্কেলের অধীন ৪টি অঞ্চল যথাক্রমে বগুড়া, সিরাজগঞ্জ, জয়পুরহাট এবং নওগাঁ অঞ্চলের ঋণ গ্রহীতাদের নিয়ে মিট দ্যা বরোয়ার, অঞ্চল প্রধান এবং শাখা ব্যবস্থাপকদের সাথে শনিবার সকালে বগুড়া শহরের বনানী গাক সম্মেলন কক্ষে খেলাপী ঋণ আদায়, সিএমএসএমই ঋণ, প্রণোদনা ঋণ ও অন্যান্য ঋণ বিতরণ, ফরেন রেমিটেন্স, বৈদেশিক বানিজ্য ও গ্রাহক সেবার মান নিয়ে ব্যবসায়িক মতবিনিময় ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অগ্রণী ব্যাংক লিমিটেড, রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোঃ মুরশেদুল কবীর। এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক শাহ্জাহান মিঞা, জালাল উদ্দিন ও সহকারী মহাব্যবস্থাপক  মোঃ আব্দুল মজিদ, মোঃ মোকাররম হোসেন।

ব্যাংকের বগুড়া আঞ্চলিক কার্যালয়ের অফিসার আয়েশা তামান্না, পিও এবং  কালীপদ মোদকের সঞ্চালনায় মিট দ্যা বরোয়ার অনুষ্ঠানে ৪টি অঞ্চলের সম্মানিত ঋণ গ্রহীতা বৃন্দ তাৎক্ষনিক ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। অনুষ্ঠানে বগুড়া অঞ্চলের দেড় কোটি টাকা অবলপন ঋণ এবং ১ কোটি টাকা শ্রেণিকৃত ঋণ আদায় করা হয়। এছাড়াও ২৮ লক্ষ টাকা সরকারী কর্মকর্তা গৃহ নির্মাণ ঋণ প্রদান করা হয়।

উপরে