প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২২ ২২:১৩

সৈয়দপুরে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসবের লোগো উন্মোচন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসবের লোগো উন্মোচন

নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে সরকারী উচ্চ (ইংলিশ স্কুল) বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব ও সাবেক  শিক্ষার্থীদের পূণর্মিলনী অনুষ্ঠানের লোগো উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯ টায় শহরের সাহেবপাড়াস্থ ওই বিদ্যালয় চত্বরে হীরক জয়ন্তীর লোগো উন্মোচন করা হয়। “এসো মিলি, মিলনের মোহনায়” শ্লোগানকে ধারণ করে চলতি বছরের আগামী ২৩ ও ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উৎসব ও সাবেক শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠান। 

হীরক জয়ন্তী  উৎসব ও সাবেক  শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠানের  লোগো উন্মোচন করেন  উদ্যাপন কমিটির আহ্বায়ক সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের বিগত ১৯৮৬ ব্যাচের শিক্ষার্থী ও  সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সহকারী শিক্ষক আব্দুল আউয়াল ।

এ সময় অন্যান্যদের মধ্যে  হীরক জয়ন্তী উৎসব উদ্যাপন কমিটির  যুগ্ম -আহ্বায়ক  সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডা. মো. ওয়াসিম বারী জয়, সদস্য সচিব প্রভাষক মো. আব্দুল হাফিজ হাপ্পু, সদস্য সঙ্গীত শিল্পী হোসনে আরা লিপি, সাংবাদিক এম ওমর ফারুক, সাংবাদিক রেজা মাহমুদ, সাংবাদিক এম এ  মোমেন, মোছা. স্নিগ্ধা, মো. গোলাপ, মো. বায়েজীদ, মো. মিল্টন, আরিফুল ইসলাম,  মো. রিংকু প্রমুুূখ উপস্থিত ছিলেন ।

হীরক জয়ন্তী উৎসবের কমিটির যুগ্ম -সদস্য সচিব সুমন মো. আরিফুর আনোয়ার সুমন লোগো উন্মোচন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন । 

শেষে  সেখানে  এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও তাঁদের পরিবারের সদস্যরা সঙ্গীত পরিবেশন করেন। 

 

উপরে