প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২২ ২২:৪৩

শেখ হাসিনার নেতৃত্বেই দেশে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে: মজনু

অনলাইন ডেস্ক
শেখ হাসিনার নেতৃত্বেই দেশে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে: মজনু
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন,  একমাত্র শেখ হাসিনাই সব সময় বাংলাদেশে গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিয়েছেন। শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সকল সেবা সুবিধাভোগী মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য জনপ্রতিনিধিদের অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। সমাজের অবহেলিত কোন মানুষ যাতে সরকারের সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে স্থানীয় জনপ্রতিনিধিদের সজাগ দৃষ্টি রাখতে হবে।  সরকারের উন্নয়ন তৃণমূল পর্যায়ে সঠিকভাবে পৌঁছে দিতেই সৎ, গ্রহণযোগ্য একজন চেয়ারম্যান বা জনপ্রতিনিধি আবশ্যক। তাই আগামী দিনের সকল নির্বাচনে আপনারা সৎ যোগ্য ও গ্রহণযোগ্য ব্যক্তিকে জন প্রতিনিধি নির্বাচিত করবেন।
 
তিনি আজ সোমবার আদমদিঘী ও দুপচাঁচিয়া উপজেলায় বগুড়ার উন্নয়ন এগিয়ে নিতে জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মত বিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন রাগেবুল আহসান রিপু। 
 
আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম রাজু সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ডা: মকবুল হোসেন, অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, প্রদীপ কুমার রায়, অ্যাডভোকেট তবিবুর রহমান তবি, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু, আব্দুল্লাহ আল রাজী জুয়েল, মাশরাফি হিরো, আশরাফুল ইসলাম মন্টু, আনোয়ার হোসেন, আবু সুফিয়ান শফিক, আবু সাঈদ ফকির, কুদরতি এলাহী কাজল, দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম,ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক, সাধারণ সম্পাদক এমদাদুল হক, রাশেকুজ্জামান রাজন, ছাত্রলীগ নেতা সাজ্জাদ আলম পারভেজ, মুকুল ইসলাম, সাব্বির আহমেদ সহ আদমদিঘী ও দুপচাঁচিয়া উপজেলার ভাইস চেয়ারম্যানবৃন্দ, পৌর মেয়র, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান,  কমিশনার ও ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উপরে