প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২২ ২০:৫৮

বগুড়ায় পিইউপি’র উদ্যোগে অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় পিইউপি’র উদ্যোগে অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ
করোনায় ক্ষতিগ্রস্থ এবং কর্মহীন পরিবারের পাশে মানবিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে বগুড়ায় পল্লী উন্নয়ন প্রকল্পের (পিইউপি) উদ্যোগে মঙ্গলবার দুপুরে সংস্থার কার্যালয়ে শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
 
পিইউপি বগুড়ার প্রধান সমন্বয়কারী শেখ মো: আবু হাসানাত (সাঈদ) এর সার্বিক ব্যবস্থাপনায় পর্যায়ক্রমে সকলের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বগুড়া সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, বগুড়া শহর সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম লিটন এবং সদর উপজেলা আইসিটি কর্মকর্তা আল-মাহমুদ সরকার।  
 
বিতরণ অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন পিইউপি‘র কর্মসূচী সমন্বয়কারী শেখ আবু রাহাত মো: মাশরুকুল ইসলাম, প্রোগ্রাম অফিসার নিলুফা ইয়াসমিন, বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি ও দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায়, পিইউপি‘র প্রশাসনিক কর্মকর্তা আবুল হাসনাত প্রমুখ। খাদ্যসামগ্রীস্বরুপ প্রতিটি পরিবারকে প্রদান করা হয়েছে ১০ কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১কেজি পেঁয়াজ, ১কেজি লবণ, ১ লিটার তেল এবং ৪টি সুতির মাস্ক সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি।
 
আয়োজক সংস্থার কর্তৃপক্ষরা জানান, করোনাকালীন সময়েও পিইউপি কয়েকটি ধাপে মানুষের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়াসহ করণীয় সকল কিছু করেছে। করোনার সংক্রমতা বর্তমানে কিছুটা কমে গেলেও করোনায় ক্ষতিগ্রস্থ অনেক পরিবার এখনো কোমড় সোজা করে দাঁড়াতে পারেনি তাই পিইউপি‘র উদ্যোগে মঙ্গলবার যাচাই বাছাই এর মাধ্যমে ১৩০ টি পরিবারকে উক্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়। 
উপরে