প্রকাশিত : ১ নভেম্বর, ২০২২ ১২:০২

আদমদীঘিতে পুলিশের গাড়ীতে ডাকাতির চেষ্টা, পাঁচ ডাকাত গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে পুলিশের গাড়ীতে ডাকাতির চেষ্টা, পাঁচ ডাকাত গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘিতে যাত্রীবাহী গাড়ী ভেবে পুলিশের টহলরত গাড়ীতে ডাকাতির চেষ্টা কালে দেশীয় অস্ত্র সহ পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রবিবার(৩০ অক্টোবর) ভোর পৌনে ৪ টার দিকে উপজেলার সান্তাহার হবিরমোড় রেলগেটের পূর্ব পাশে মহাসড়ক থেকে ডাকাত সদস্যদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়াড কলোনীর অরুদ্ধি প্রামানিকের ছেলে আব্দুস সালাম(২৮),হাউজিং কলোনীর আলম হোসেনের ছেলে সুজন(৩০),বোরহানের ছেলে সম্রাট(২৭),হায়দার আলীর ছেলে মোতালেব(২৪) এবং নওগাঁর বটতলী এলাকার হাবিব হোসেনের ছেলে কামাল (২৩)।

পুলিশ জানায়,সান্তাহার টাউন পুলিশের এসআই উজ্জল মিয়া সঙ্গীয় ফোর্স সহ মহা সড়কে ডিউটি করা কালে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার সান্তাহার হবিরমোড় নামক স্থানে গত রবিবার ভোর পৌনে ৪ টার দিকে একদল ডাকাত যাত্রীবাহী গাড়ী ভেবে সান্তাহার টাউন পুলিশের টহলরত গাড়ীটি আটকানোর চেষ্টা করে। তৎক্ষনাত টহলরত পুলিশ সদস্যরা তাদের গাড়ী থেকে নেমে ডাকাত সদস্যদের ধাওয়া করে ২টি রশি,১টি ছোড়া,১টি হাসুয়া,৩টি বাঁশের লাঠি,২টি লোহার রড,১টি ব্যাটারী চালিত রিক্ধসঢ়;্রা,৪টি মোবাইল ফোন সহ পাঁচ ডাকাত সদস্য গ্রেপ্তার করে।

আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ রেজাউল করিম রেজা জানান,এঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উপরে