প্রকাশিত : ২ নভেম্বর, ২০২২ ১৩:৩৮

বগুড়ায় ছাত্রীকে ধর্ষণ মামলায় সহযোগী অধ্যাপক গ্রেফতার

অনলাইন ডেস্ক
বগুড়ায় ছাত্রীকে ধর্ষণ মামলায় সহযোগী অধ্যাপক গ্রেফতার

আজিজুল হক কলেজের সহযোগী অধ্যাপক জিন্নাতুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে শহরের চকসুত্রাপুর এলাকায় রানার সিটি নামের আবাসিক এলাকায় বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম সিদ্দিক।

ভুক্তভোগী কলেজ ছাত্রী রাতেই ওই শিক্ষকের নামে থানায় মামলা করেন। গ্রেফতারকৃত জিন্নাতুল ইসলাম সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

মামলা সূত্রে জানা গেছে, ৩/৪ বছর আগে প্রাইভেট পড়ার মাধ্যমে শিক্ষক জিন্নাতুলের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ছাত্রীকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন জিন্নাতুল। এ ছাড়া তার নগ্ন ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারন করে রাখেন শিক্ষক জিন্নাতুল। এক পর্যায় ওই ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন ওই শিক্ষক। পরে ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন। সর্বশেষ গত ১০ অক্টোবর নিজের বাসায় ওই শিক্ষক তাকে ধর্ষণ করেন।

ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গত ৩১ অক্টোবর স্থানীয় একটি রেস্টুরেন্টে বসে তাকে সন্তান নষ্টের জন্য চাপ দেন জিন্নাতুল। পরে ওই তরুণী সদর থানায় অভিযোগ করেন।

উপরে