প্রকাশিত : ৭ নভেম্বর, ২০২২ ১৭:০৬

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যু

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় বেলাল হোসেন (৬৮) নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

রোববার রাতে সদর উপজেলার পঞ্চগড়-আটোয়ারী সড়কের ফুটকিবাড়ি জিতাপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। বেলাল হোসেন সদর উপজেলার গড়িনাবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য। তিনি একই ইউনিয়নের গাঞ্জাবাড়ি গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে জেলা শহর থেকে ইজিবাইকে বাসায় ফিরছিলেন ইউপি সদস্য বেলাল হোসেন। গড়িনাবাড়ী জিতাপাড়া এলাকায় পঞ্চগড়-আটোয়ারী সড়কের ওপর পঞ্চগড় চিনিকলের একটি ট্রলি যান্ত্রিক ত্রুটির কারনে দাঁড়ানো অবস্থায় ছিল ইজিবাইকটি দাঁড়িয়ে থাকা ট্রলি অতিক্রম করার সময় ইউপি সদস্য বেলাল মাথা বের করলে ট্রলির পিছনের অংশের সাথে ধাক্কা লাগে। এতে মাথায় আঘাত পেয়ে সড়কে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গড়িনাবাড়ি ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দীপু জানান, সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্য বেলাল হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে পারিবারিক গোরস্থানে জানাযা শেষে মরদেহ দাফন করা হয়েছে।

পঞ্চগড় সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) দুলাল উদ্দীন বলেন, নিহতের পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ট্রাক্টরটি জব্দ করা হয়নি। সুরতহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। 

উপরে