প্রকাশিত : ৭ নভেম্বর, ২০২২ ১৭:২৫

আদমদীঘিতে সু-চিকিৎসার অভাবে অজ্ঞাত যুবকের মৃত্যু

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে সু-চিকিৎসার অভাবে অজ্ঞাত যুবকের মৃত্যু

বগুড়ার আদমদীঘি উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের গেটের সামনে প্রায় পৌনে এক ঘন্টা মৃত্যু যন্ত্রানায় ছটপট করলেও ডাক্তার কোন
চিকিৎসা না করায় অজ্ঞাত(৩০)এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে বগুড়ায় নেয়ার পথে ওই যুবকের মৃত্যু হয়।

জানাযায়, সোমবার বেলা ১১টার দিকে উপজেলার সান্দিড়া রাস্তায় ৩০ বছর বয়সী অজ্ঞাত এক যুবক অসুস্থ্য অবস্থায় ছটপট করছিল। স্থানীয় লোকজন দেখতে পেয়ে অজ্ঞাত ওই যুবককে আদমদীঘি হাসপাতালে নিয়ে এসে জরুরী বিভাগের গেটের সামনে রেখে ডাক্তারকে বলে তারা চলে যায়। প্রায় পৌনে এক ঘন্টা ধরে জরুরী বিভাগের গেটের সামনে ওই যুবক মৃত্যু যন্ত্রনায় ছটপট করছিল। অমানবিক ঘটনাটি দেখে হাসপাতালে চিকিৎসা নিতে আসা লোকজন থানা পুলিশকে খবর দেয়।

থানার অফিসার ইনর্চাজ রেজাউল করিম খবরটি পাওয়ার পর এসআই নাজমুল হোসেনকে ঘটনাস্থলে পাঠায়। এসআই নাজমুল হোসেন বেলা পৌনে ১২টায় হাসপাতালে পৌছে জোড় চেষ্টা চালিয়ে অজ্ঞাত ওই যুবককে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে বগুড়া শজেমিক হাসপাতালে পাঠায়।

বগুড়ায় নেয়ার পথে ওই অজ্ঞাত যুবকের মৃত্যু হয়। এসআই নাজমুল হোসেন জানান, আমি হাসপাতালে গিয়ে দেখি অজ্ঞাত যুবকটি হাসপাতালের জরুরী বিভাগের সামনে মৃত্যু যন্ত্রনায় ছটপট করছিল। ডাক্তারের সাথে কথা বলে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স যোগে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় পাঠালে পথিমধ্যে ওই অজ্ঞাত যুবকের মৃত্যু ঘটে।

এঘটনায় আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার ফজলে রাব্বীর সাথে এ প্রতিনিধির কথা হলে তিনি জানান,অজ্ঞাত ওই যুবক বিষপানে অসুস্থ্য ছিলেন। রোগীর অবস্থান সংকাপন্ন ছিল জন্য এখানে চিকিৎসার জন্য কালক্ষেপন না করে উন্নত চিকিৎসার জন্য আমি নিজেই উপস্থিত থেকে বগুড়া শজেমিক হাসপাতালে স্থানান্তর করি। এরিপোট লেখা পর্যন্ত মৃত ওই যুবকের পরিচয় মেলেনি।

উপরে