প্রকাশিত : ১০ নভেম্বর, ২০২২ ১৯:৫৪

বগুড়ায় মৎস্যজীবী লীগের আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় মৎস্যজীবী লীগের আলোচনা সভা

সংগঠনকে আরো গতিশীল ও সুসংগঠিত করার লক্ষে বগুড়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে মৎস্যজীবী লীগ জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। 

এতে সভাপতির বক্তব্য রাখেন সংগঠনের জেলার সভাপতি রাসেল আহম্মেদ কনক। সভাপতির বক্তব্য তিনি বলেন, বগুড়ায় মৎস্যজীবী লীগকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃনমুল থেকে ত্যাগি নেতাকর্মীদের মুল্যায়নের মধ্য দিয়ে সংগঠনকে মজবুত করতে হবে। 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ভাগ্যে বঞ্চিত জেলে পরিবারের ভাগ্য উন্নয়নে মৎস্যজীবী লীগের সৃষ্টি করেছেন। আমরা শেখ হাসিনার নির্দেশে জেলে পরিবারের পাশে থেকে কাজ করে যাবো। 

মৎস্যজীবী লীগ জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিকের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি সাবিরুল ইসলাম পান্না, গোলাম আহাদ, সৈয়দ রায়হান, কুলছুমা পারভিন, অরুপ কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জনি, সাংগঠনিক সম্পাদক শেখ মাহাবুব, মিঠু সরকার, দপ্তর সম্পাদক আব্দুল কাদির তানিন, মাহফুজ জামাল, আলাউদ্দিন, সৈকত, সাবানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী, মিলন, পৌর মৎস্যজীবী লীগের আহ্বায়ক সোহেল হাসান সোহান, মাজহারুল আরাফাত মন্ডল, কুতুবুল আলম রুপক, মেহেদী হাসান, রিমন পাইকার, মিঠুন হাসান মিঠু, ফারুক আহম্মেদ, আজিজুলসহ প্রমুখ। 

উপরে