প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২২ ১৯:০৫

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্লাবনের বহিস্কারাদেশ প্রত্যাহার

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্লাবনের বহিস্কারাদেশ প্রত্যাহার

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবনের সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

গত ২৫ জুলাই কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে সাংগঠনিক নির্দেশনা অমান্য করায় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাদিক পাটোয়ারি প্লাবনকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়। কেন তাকে স্থায়ী বহিস্কার করা হবেনা, তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব তিন কার্যদিবসের মধ্যে সশরীরে উপস্থিাত হয়ে দপ্তর সেলে জমা দেয়ারও নির্দেশ প্রদান করা হয়েছিল।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন বলেন, উপজেলা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি হয়েছিল। শুক্রবার আমার সাময়িক বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়। পঞ্চগড়ে আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে ছাত্রলীগকে এগিয়ে নিতে চাই।

এ নিয়ে কথা বলতে জেলা ছাত্রলীগের সভাপতি আবু নোমান হাসান এর মোবাইল ফোনে একাধিক কল করলেও তিনি কল রিসিভ করেননি। তবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবনের সাময়িক বহিষ্কার আদেশ প্রত্যাহারের চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি। তবে অফিসিয়ালি এখনও কোন চিঠি পাওয়া যায়নি।

উপরে