প্রকাশিত : ১২ নভেম্বর, ২০২২ ১২:৫৯

বাগেরহাটে গুলিতে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নিহত

অনলাইন ডেস্ক
বাগেরহাটে গুলিতে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নিহত

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম তানু ভূঁইয়াকে (৩৭) গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ দাবি, তানু এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী, প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছেন।

শুক্রবার (১১ নভেম্বর) রাত ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের কর্মকর্তা পরিদর্শক এসএম আশরাফুল আলম এ তথ্য জানিয়েছেন।

নিহত নুরে আলম তানু জেলার নাগের বাজার এলাকার মৃত আব্দুর রব ভূঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে ১০টায় জেলার সদর থানার নাগেরবাজার-বাসাবাটি বগা ক্লিনিক সংলগ্ন চার রাস্তার মোড়ে এ গোলাগুলির ঘটনা ঘটে। সে সময় হত্যাসহ পাঁচটি মামলার আসামি স্থানীয় টুটুল শেখের ছেলে ফরিদের (২৯) গুলিতে পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও বাগেরহাট জেলার স্বেচ্ছাসেবক দলের বহিষ্কৃত সাবেক সাধারণ সম্পাদক তানু ভুঁইয়া (৩৫) গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতাল নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জেলা পুলিশের মিডিয়া সেলের কর্মকর্তা এসএম আশরাফুল আলম জানান, নিহত তানু ভূঁইয়ার সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে ফরিদ তাকে গুলি করে হত্যা করেছে। ফরিদকে গ্রেফতারে পুলিশি অব্যাহত রয়েছে।

এদিকে, নিহত জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা তানুর নামে বিভিন্ন সময়ে মাদক, বিস্ফোরক এবং বিশেষ ক্ষমতা আইনে মোট আটটি মামলা রয়েছে বলে জানায় জেলা পুলিশ।

উপরে