প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০২২ ২১:০৬

শাজাহানপুরে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :
শাজাহানপুরে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

বগুড়ার শাজাহানপুরে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার উপজেলা প্রশাসন আয়োজনে পরিষদ চত্বরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ,মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল হোসেনের
সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার কামরুল হাসান,সহকারী প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান,উপজেলা প্রকৌশলী আলী হোসেন প্রমুখ।

মেলায় ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের তৈরি প্রযুক্তি প্রকল্প প্রদর্শনী করেন। অংশগ্রহণকারীদের জুনিয়র,সিনিয়র ও বিশেষ গ্রুপের মাঝে পুরস্কার প্রদান করা হয়। বিশেষ গ্রুপে আইটি সেবাদানকারী প্রতিষ্ঠান এসইও এক্সপার্ট বাংলাদেশ লিমিটেড (মাল্টিমিডিয়া সফটওয়্যার
কোম্পানি) প্রথম পুরস্কার প্রদান করা হয়। এছাড়া বিগত দিনের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেওয়া শিক্ষার্থীদেরও পুরস্কার দেওয়া হয়।

উপরে