প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২২ ২১:০৫

পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে মহিলাসহ ৪ জনের কারাদণ্ড

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে মহিলাসহ ৪ জনের কারাদণ্ড

দিনাজপুরের পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে এক মহিলা সহ ৪ জনের বিভিন্ন মেয়াদী কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক।

সোমবার (১৪ নভেম্বর ) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা এই দণ্ডাদেশ দেন। মঙ্গলবার  সকালে দন্ডপ্রাপ্তদের দিনাজপুর  জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে,সোমবার রাতে পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় রেলওয়ে থানা পুলিশের এসআই (নিঃ) দেওয়ান জিয়াউর রহমান অফিসার ও সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় প্রীতম সাহা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর পরিচালনায়  ভ্রাম্যমাণ আদালত চলা কালে রেলওয়ে এলাকার ইসলামপুর (কালীবাড়ি) থেকে মাদক (ট্যাপেন্টাডল) ট্যাবলেট সহ মাদক সেবনের অপরাধে এক মহিলা সহ ৪ জন কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের  ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক ঘটনাস্হলেই মাদক সেবনের অপরাধে লাবনী আক্তার দুখী (৩৫) স্বামী মৃত রাজ্জাক সাং সাহেব পাড়া কে ৬ মাসের,সাইফুল ইসলাম গুল্লু (৪৬) পিতা মৃত আজগর আলী সাং খামার জগন্নাথপুর ডাঙ্গাপাড়াকে ১ বছর,আব্দুর রাজ্জাক (৫০) পিতা মৃত আবুল হোসেন সাং ইসলামপুর (কালীবাড়ি) কে ৬ মাস ও আতোয়ার হোসেন (৪০) পিতা মৃত মমিন সাং সাহেব পাড়া সর্ব উপজেলা পার্বতীপুর জেলা দিনাজপুর কে ১ বছর ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তদের কে  দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে রেলওয়ে থানা সূত্রে জানা গেছে।

উপরে