প্রকাশিত : ১৬ নভেম্বর, ২০২২ ১৯:৪৬

পঞ্চগড়ে বাড়িতে ডেকে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ, আটক ১

নগ্ন ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা দাবি
পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে বাড়িতে ডেকে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ, আটক ১

পঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ এবং নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে মনির হোসেন (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত মনিরের বাড়ি পঞ্চগড় পৌর এলাকার জালাসী হঠাৎপাড়া গ্রামে। সে ওই গ্রামের মৃত গহের আলীর ছেলে। মঙ্গলবার রাতে পঞ্চগড় বাজার হতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার রাতে ওই স্কুল ছাত্রীর মা পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পাঁচজনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামীরা হল পঞ্চগড় পৌর এলাকার জালাসী এলাকার খতিবর রহমানের ছেলে সিয়াম শাহরিয়ার উচ্ছাস (১৭), শহিদুল ইসলামের ছেলে মো. জিন্নাহ (২৫), মো. বাবুর ছেলে মো. বিপুল (২৫), ও মোছা. মিনা বেগমের ছেলে মো. লিটন।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরের দিকে ওই স্কুল ছাত্রী তার বান্ধবির সাথে দেখা করার জন্য বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে বের হয়ে জালাসী এলাকার সিয়াম শাহরিয়ার উচ্ছাসের বাড়ি সামনে পৌছালে উচ্ছাস তাকে বাড়ির ভেতরে ডাকতে থাকে। সরল মনে স্কুল ছাত্রী উচ্ছাসের বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়িতে কেউ না থাকায় উচ্ছাস ওই স্কুল ছাত্রীকে তার শয়ন কক্ষে নিয়ে যায়। পরে নিজের রুমেই জোরপূর্বক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেন। এদিকে উচ্ছাসের বাড়িতে মেয়ে আসার খবর পেয়ে উচ্ছাসের পরিচিত মনির, জিন্নাহ, বিপুল এবং লিটন তার বাড়িতে প্রবেশ করে। এক পর্যায়ে উচ্ছাসকে ঘর থেকে থেকে বের করে দিয়ে মনির হোসেন জোরপূর্বক পাশের ঘরে আটকে রাখে। পরে মনির ও তার সহযোগীরা মিলে স্কুল ছাত্রীকে বিবস্ত্র করেন। সেই সাথে মনির হোসেন তার মোবাইল ফোন দিয়ে ওই স্কুল ছাত্রীর বিবস্ত্র ছবি তুলতে থাকে। একদিকে মনির হোসেন স্কুল ছাত্রীর বিবস্ত্র ছবি মোবাইল ফোনে ধারণ করতে থাকে অপরদিকে বিপুল ও লিটন ঘরের বাইরে পাহাড়া দিতে থাকে। পরে মনির ও জিন্নাহ মোবাইলে তোলা ছবি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় ওই স্কুল ছাত্রী জানায় এত টাকা দেওয়ার সামর্থ্য তার পরিবারের নেই। পরে পাশের ঘর থেকে উচ্ছাসকে ছেড়ে দেওয়া হলে সে এসে মনির ও জিন্নাহকে ৯ হাজার টাকা দিয়ে তার মোবাইল ফোনটি নিয়ে নেয়। এরপর মনিরসহ তার সহযোগিরা বাকি টাকা না দিলে ফেসবুকে ওই স্কুল ছাত্রীর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে উচ্ছাসের বাড়ি থেকে চলে যায়। ঘটনার বিষয়ে স্কুল ছাত্রীর খালা জানান, আমি ভাগনিকে নিয়ে দুশ্চিন্তায় আছি। ভাগনিকে ধর্ষণের সাথে জড়িতদের কঠিন শাস্তি দাবি করছি।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা জানান, এ ঘটনায় আসামী মনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উপরে