প্রকাশিত : ১৬ নভেম্বর, ২০২২ ২০:০৫

বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলামের মাতার মৃত্যুতে শোক

প্রেস বিজ্ঞপ্তি
বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলামের মাতার মৃত্যুতে শোক

বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলামের মা ছায়তুন নেছা মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বার্ধক্যজনিত কারণে বুধবার সকালে বগুড়ায় নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। তার তিন ছেলে ও তিন মেয়ে।

আজ বাদ আছর মন্ডলধরন গ্রামের চকহবিবর পাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
সাইফুল ইসলামের মাতার মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহ সভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার ও মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, আবুল কালাম আজাদ ঠান্ডা, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আব্দুল মোত্তালিব মানিক, চপল সাহা, তানসেন আলম, নাজমূল হুদা নাসিম ও আব্দুর রহিম গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

অপর এক বিবৃতিতে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারন সম্পাদক জেএম রউফ বৈশাখী টেলিভিশনের
প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলামের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উপরে