প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ১৪:৩৪

শুক্রবার থেকে মৌলভীবাজারে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট

অনলাইন ডেস্ক
শুক্রবার থেকে মৌলভীবাজারে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট
মৌলভীবাজারে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছে জেলা পরিবহন মালিক সমিতি। ধর্মঘটে মৌলভীবাজার জেলার সবগুলো সড়কে বাস-মিনিবাস ও পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ থাকবে
 
বুধবার (১৬ নভেম্বর) রাতে পরিবহন সমিতির নিজস্ব কার্যালয় প্রাঙ্গনে মৌলভীবাজার বাস-মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান রশিদ উদ্দিন আহমদ এ ঘোষণা দেন।
 
তিনি বলেন, মৌলভীবাজার জেলার সকল পরিবহন মালিক সমিতি ও সড়ক শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে সিএনজি অটোরিকশার রেজিস্ট্রেশন বন্ধ, ব্যাটারিচালিত টমটমের অবৈধভাবে চলাচল, ট্রাক, লরি, পিকআপ, ক্যাভার্ডভ্যানে চাঁদাবাজি ও পুলিশি হয়রানি বন্ধ এবং মৌলভীবাজার জেলায় একটি স্থায়ী ট্রাকস্ট্যান্ড নির্মাণের দাবিতে এই ধর্মঘট ডাকা হয়েছে।
 
তিনি আরও বলেন, ১৮ নভেম্বর সকাল ৬টা থেকে ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ধর্মঘট চলবে। ধর্মঘটে মৌলভীবাজার জেলার সবগুলো সড়কে বাস-মিনিবাস ও পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ থাকবে।
 
মৌলভীবাজার জেলা মিনিবাস মালিক গ্রুপের চেয়ারম্যান আসাদ হোসেন মক্কু, মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফজলুর রহমান এবং ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদুর রহমান অদুদ এসময় উপস্থিত ছিলেন।
উপরে